বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা মোহাম্মদ লতিফ আহমদ এর বাসায় হামলা

সিলেট প্রতিনিধিঃ
যুক্তরাজ্যে বসবাসকারী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ চৌধুরী মহল হোল্ডিং নং ১১ ব্লক এ ইউপি রোডের মোহাম্মদ লতিফ আহমদের বাড়িতে গত ১১ জুলাই বৃহস্পতিবার দুপুরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানিয়েছেন, মোহাম্মদ লতিফ আহমদ গ্রামের বাড়িতে তাঁর পরিবারের সদস্যরা বসবাস করেন। এর আগে, ৬ জানুয়ারি ২০২৪ইং তারিখে হামলার শিকার হওয়ার পর ৯ জানুয়ারি গোলাপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়, যার নম্বর ৪৮।
নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী বলেন পরিবারের সবাই দাবি করেছেন যে লতিফ আহমদের সঙ্গে তাদের কোনো সম্পর্ক ও যোগাযোগ নেই, তারপরও দুর্বৃত্তরা তাদের কথা না শুনে হামলা চালায় ।
হামলাকারীরা দেশীয় অস্ত্র, লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে লতিফ আহমদের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালায়। তারা লতিফ আহমদকে খুঁজে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বাসায় ব্যাপক ভাঙচুর করে। হামলাকারীরা লতিফ আহমদকে লন্ডনে বিএনপির রাজনীতি বন্ধ করতে বলেন তাকে দেশে ফিরে এলে চরম মূল্য দিতে হুমকি দেয়। হামলাকারীরা তার পরিবারকে জানিয়েছে যে লতিফ আহমদকে বিএনপির রাজনীতি ছাড়তে চাপ দিতে হবে। বাড়ির সদস্যদেরও ঘর পুড়িয়ে ফেলার হুমকি দেওয়া হয়।
লতিফ আহমদের পরিবার অভিযোগ করেছেন, সরকারদলীয় সন্ত্রাসীরা তাদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। গোলাপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করতে গেলে পুলিশ তা গ্রহণ করেনি এবং বলে যুক্তরাজ্যের কার্যক্রম বন্ধ করতে কারণ তার এই কার্যক্রমের দেশ ও সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। উল্লেখ্য, লতিফ আহমদ দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস করছেন এবং বিএনপির যুক্তরাজ্য শাখার একজন সক্রিয় সদস্য।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com